৪৯তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় ছাত্র বিভাগে জগন্নাথ হল এবং ছাত্রী বিভাগে শামসুন নাহার হল চ্যাম্পিয়ন

ঢাকা বিশ্ববিদ্যালয় ‘৪৯তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা ২০১৮’-এ ছাত্র বিভাগে জগন্নাথ হল (৩৯ পয়েন্ট) এবং ছাত্রী বিভাগে শামসুন নাহার হল (৩১ পয়েন্ট) পেয়ে দলগত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এছাড়া, ছাত্র বিভাগে সূর্যসেন হল (২৬ পয়েন্ট) এবং ছাত্রী বিভাগে বাংলাদেশ কুয়েত মৈত্রী হল (২২ পয়েন্ট) পেয়ে দলগত রানার আপ হয়েছে। ব্যক্তিগত ফলাফল (ছাত্র) অনুযায়ী সূর্যসেন হলের মো. আল আমিন (১৫ পয়েন্টপ্রাপ্ত) চ্যাম্পিয়ন এবং কবি জসীম উদ্দীন হলের মো. শফিউল আলম (১১ পয়েন্টপ্রাপ্ত) রানার আপ হয়েছেন। এছাড়া, ব্যক্তিগত ফলাফল  (ছাত্রী) অনুযায়ী বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের আছিয়া আক্তার (২০ পয়েন্টপ্রাপ্ত) চ্যাম্পিয়ন এবং শামসুন নাহার হলের সাদিয়া ইসলাম মুনা (১৪ পয়েন্টপ্রাপ্ত) রানার আপ হয়েছেন। 

গত ১২ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ্যাথলেটিক্স কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়ার সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, বিশ^বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, কর্মকর্তা, বিপুল সংখ্যক প্রতিযোগী ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা বিশ^বিদ্যালয় ৪৯তম আন্তঃহল এ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান গতকাল ১১ ফেব্রুয়ারি ২০১৮ রবিবার বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দু’দিনব্যাপী এই বর্ণাঢ্য প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের ১৯টি হল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
-----------------

পরিচালক (ভারপ্রাপ্ত)
 জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয় ৪৯তম আন্তঃহল এ্যাথলেটিক্স প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ১২ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ্যাথলেটিক্স কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়ার সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, বিশ^বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, কর্মকর্তা ও বিপুল সংখ্যক প্রতিযোগী উপস্থিত ছিলেন। ছবিতে বিভিন্ন হলের প্রভোস্টদের সাথে নিয়ে উপাচার্যকে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করতে দেখা যাচ্ছে। (ছবি: ঢাবি জনসংযোগ)

Latest News
  • ঢাবির প্রাক্তন আইবিএ পরিচালক হাফিজ জিএ সিদ্দিকী-এর মৃত্যুতে উপাচার্যের শোক

    24/05/2018

    Read more...
  • ঢাবি-এ ‘ঘ’ ইউনিট ভর্তি পরীক্ষা পদ্ধতি সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত

    22/05/2018

    Read more...
  • 5 DU students get Prof. Habiba Khatun Scholarship

    21/05/2018

    Read more...
  • বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ এ. এফ. এম. নজরুল মজিদ বেলাল-এর ইন্তেকাল

    16/05/2018

    Read more...
  • সলিমুল্লাহ মুসলিম হল প্রাধ্যক্ষ বৃত্তি-২০১৭ পেলেন ঢাবি’র ১৯ শিক্ষার্থী

    15/05/2018

    Read more...
  • 5 DU students awarded “AF Mujibur Rahman Gold Medal Award”

    15/05/2018

    Read more...
  • 4 researchers awarded Mirza Banu and Sirajul Islam Endowment Fund Award

    14/05/2018

    Read more...