সেরাজেম বৃত্তি-২০১৮ পেলেন ঢাবি’র ১২ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয় লোক প্রশাসন বিভাগের ১২জন মেধাবী শিক্ষার্থী পেয়েছেন সেরাজেম বৃত্তি-২০১৮।গতকাল ৫ মার্চ ২০১৮ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আখতার হোসেন। এসময় সেরাজেম বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কেওন কি সুন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো.আখতারুজ্জামানের সঙ্গে তাঁর অফিসে সাক্ষাৎ করেন এবং এক ফটোসেশনে মিলিত হন। উপাচার্য বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানান এবং তাদের লেখাপড়ার প্রতি আরও মনোযোগী হতে পরামর্শ প্রদান করেন। 

উপাচার্যের সাথে সাক্ষাৎকালে সেরাজেম বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যানসহ বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন - শাকিল হোসেন, আবদুর রহমান, হানিফ আহমেদ, ফয়সাল হোসেন, রাজ্জাক হাওলাদার, জহিরুল ইসলাম, রাবিয়া আক্তার, জয়দেব রায়, সানোয়ার হোসেন, মাজাহার আলী, মোস্তফা ফেরদৌস হাসান ও মোহাম্মদ আজিজুল ইসলাম।
 -------------

পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়


ঢাকা বিশ্ববিদ্যালয় লোক প্রশাসন বিভাগের ১২জন মেধাবী শিক্ষার্থী পেয়েছেন সেরাজেম বৃত্তি-২০১৮। গত ৫ মার্চ ২০১৮ সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই বৃত্তি প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সাথে বৃত্তিপ্রাপ্তদের দেখা যাচ্ছে। (ছবি: ঢাবি জনসংযোগ)।

Latest News
  • ঢাবি-এ রোকেয়া দিবস উদ্‌যাপন

    10/12/2018

    Read more...
  • MoU between DU and Kunming University signed

    10/12/2018

    Read more...
  • National Conference on ‘Sustainable Biodiversity’ begins

    09/12/2018

    Read more...
  • ঢাবি গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

    09/12/2018

    Read more...
  • বাংলাদেশ আইন সমিতির ৩৩ তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

    09/12/2018

    Read more...
  • ঢাবি জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের বৃত্তি প্রদান

    09/12/2018

    Read more...
  • DU Pro-VC (Admin) left for China

    09/12/2018

    Read more...