সেরাজেম বৃত্তি-২০১৮ পেলেন ঢাবি’র ১২ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয় লোক প্রশাসন বিভাগের ১২জন মেধাবী শিক্ষার্থী পেয়েছেন সেরাজেম বৃত্তি-২০১৮।গতকাল ৫ মার্চ ২০১৮ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আখতার হোসেন। এসময় সেরাজেম বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কেওন কি সুন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো.আখতারুজ্জামানের সঙ্গে তাঁর অফিসে সাক্ষাৎ করেন এবং এক ফটোসেশনে মিলিত হন। উপাচার্য বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানান এবং তাদের লেখাপড়ার প্রতি আরও মনোযোগী হতে পরামর্শ প্রদান করেন। 

উপাচার্যের সাথে সাক্ষাৎকালে সেরাজেম বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যানসহ বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন - শাকিল হোসেন, আবদুর রহমান, হানিফ আহমেদ, ফয়সাল হোসেন, রাজ্জাক হাওলাদার, জহিরুল ইসলাম, রাবিয়া আক্তার, জয়দেব রায়, সানোয়ার হোসেন, মাজাহার আলী, মোস্তফা ফেরদৌস হাসান ও মোহাম্মদ আজিজুল ইসলাম।
 -------------

পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়


ঢাকা বিশ্ববিদ্যালয় লোক প্রশাসন বিভাগের ১২জন মেধাবী শিক্ষার্থী পেয়েছেন সেরাজেম বৃত্তি-২০১৮। গত ৫ মার্চ ২০১৮ সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই বৃত্তি প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সাথে বৃত্তিপ্রাপ্তদের দেখা যাচ্ছে। (ছবি: ঢাবি জনসংযোগ)।

Latest News
  • Law Conference begins at DU

    17/09/2018

    Read more...
  • ঢাবি ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

    17/09/2018

    Read more...
  • ঢাবি-এ ২৮তম নাজমা জেসমিন চৌধুরী স্মারক বক্তৃতা অনুষ্ঠিত

    16/09/2018

    Read more...
  • জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলামকে ঢাবি সংগীত বিভাগের সংবর্ধনা প্রদান

    16/09/2018

    Read more...
  • ঢাবি ‘গ’ ইউনিট (Ga-unit)-এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

    16/09/2018

    Read more...
  • ঢাবি ‘চ’ ইউনিট (Cha-unit)-এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

    16/09/2018

    Read more...
  • ঢাবি-এ ‘মানুষের জন্য বিজ্ঞান’ বিষয়ক গবেষণা এ্যাওয়ার্ড প্রদান

    16/09/2018

    Read more...