ঢাবি চারুকলা অনুষদে ‘বার্জার এ্যাওয়ার্ড ফর স্টুডেন্ট অফ ফ্যাকাল্টি অফ ফাইন আর্ট’-এর পুরস্কার বিতরণ

ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদান, মেধার স্বীকৃতি এবং তাদের শিক্ষা কার্যক্রমকে সুদৃঢ় করতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে অনুষদের ৮ বিভাগের বিএফএ ৪র্থ বর্ষ সম্মান পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত শিক্ষার্থীদের বার্ষিক শিক্ষাবৃত্তি সহ ‘বার্জার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। আজ ৭ অক্টোবর ২০১৮ রবিবার সকালে অনুষদে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও এ্যাওয়ার্ড প্রদান করেন। এতে বিশেষ অতিথি ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী। 

২০১৬-২০১৭ সেশনের বিএফএ সম্মান পরীক্ষায় প্রথম স্থান অধিকারী তরিকুল ইসলাম (ড্রইং এন্ড পেইন্টিং), মো. রাসেল রানা (গ্রাফিক ডিজাইন), দীপংকর সাহা (প্রিন্টমেকিং), উৎপল কুমার (ওরিয়েন্টাল আর্ট), সৌরভ দাস (সিরামিক্স), সুস্মিতা মূখার্জী মিষ্টি (স্কাল্পচার) এবং রেজাউল করিম রিজন (ক্রাফটস্)-কে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এছাড়া, স্নাতক পর্যায়ে সর্বোচ্চ সিজিপিএ পাওয়া শিক্ষার্থী দীপংকর সাহাকে (প্রিন্টমেকিং) ‘বার্জার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

পুরস্কার বিতরণ শেষে উপাচার্য চারুকলা অনুষদের জয়নুল গ্যালারিতে চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। উদ্বোধনের পর তিনি প্রদর্শিত বিভিন্ন চিত্র পরিদর্শন করেন। 

উল্লেখ্য, চিত্র প্রদর্শনীটি আগামী ১০ অক্টোবর ২০১৮ বুধবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।  

-------------------
পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদান, মেধার স্বীকৃতি এবং তাদের শিক্ষা কার্যক্রমকে সুদৃঢ় করতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে অনুষদের ৮ বিভাগের বিএফএ ৪র্থ বর্ষ সম্মান পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত শিক্ষার্থীদের বার্ষিক শিক্ষাবৃত্তি সহ ‘বার্জার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। আজ ৭ অক্টোবর ২০১৮ রবিবার সকালে অনুষদে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি  ও এ্যাওয়ার্ড প্রদান করেন। ছবিতে উপাচার্যের সাথে পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের দেখা যাচ্ছে। (ছবি : ঢাবি জনসংযোগ)

ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদান, মেধার স্বীকৃতি এবং তাদের শিক্ষা কার্যক্রমকে সুদৃঢ় করতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে অনুষদের ৮ বিভাগের বিএফএ ৪র্থ বর্ষ সম্মান পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত শিক্ষার্থীদের বার্ষিক শিক্ষাবৃত্তি সহ ‘বার্জার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। আজ ৭ অক্টোবর ২০১৮ রবিবার সকালে অনুষদে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি  ও এ্যাওয়ার্ড প্রদান করেন। পুরস্কার বিতরণ শেষে উপাচার্য চারুকলা অনুষদের জয়নুল গ্যালারিতে চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। ছবিতে উপাচার্যকে গ্যালারির বিভিন্ন চিত্র পরিদর্শন করতে দেখা যাচ্ছে। (ছবি : ঢাবি জনসংযোগ)

Latest News
  • ঢাবি আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

    18/12/2018

    Read more...
  • বিজয় একাত্তর হল প্রভোস্ট অ্যাওয়ার্ড পেল ঢাবি’র ১২ শিক্ষার্থী

    18/12/2018

    Read more...
  • শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ঢাবি’র কর্মসূচি

    14/12/2018

    Read more...
  • আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে পরাজিত করতে হবেঃ ঢাবি উপাচার্য

    14/12/2018

    Read more...
  • ঢাবি চারুকলার ৭০ বছর পূর্তি ও ১০দিন ব্যাপী জয়নুল উৎসব শুরু

    11/12/2018

    Read more...
  • DU 70 students awarded Dean’s Award

    11/12/2018

    Read more...
  • ঢাবি-এ রোকেয়া দিবস উদ্‌যাপন

    10/12/2018

    Read more...