ঢাবি-এ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০১৯-২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ ২ অক্টোবর ২০১৯ বুধবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 
এই প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউট উত্তর ও দক্ষিণ এই ২ভাগে বিভক্ত হয়ে উত্তর ব্লকে ৪৯টি এবং দক্ষিণ ব্লকে ৩৩টি দল অংশগ্রহন করে। প্রতি ম্যাচে ‘সেরা খেলোয়ার পুরস্কার’ প্রদান করেছে ডাকসু। উত্তর ব্লকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ চ্যাম্পিয়ন এবং  রাষ্ট্রবিজ্ঞান বিভাগ রানার-আপ হয়েছে। দক্ষিণ ব্লকে গণিত বিভাগ চ্যাম্পিয়ন এবং রানার-আপ হয়েছে পদার্থ বিজ্ঞান বিভাগ। 
ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি অধ্যাপক ড. শাহ্ মো. মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. এম জিয়াউল হক মামুন এবং কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলী। এসময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ডাকসু’র ভিপি মো. নুরুল হক ও ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীরসহ অন্যান্য নেতৃবৃন্দ, আবাসিক শিক্ষক-শিক্ষার্থী এবং কেন্দ্রের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
--------------

(মাহমুদ আলম)
পরিচালক 
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়


ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০১৯-২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ ২ অক্টোবর ২০১৯ বুধবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ছবিতে উপাচার্যের সাথে দক্ষিণ ব্লকের চ্যাম্পিয়ন দলের খেলোয়ারদের দেখা যাচ্ছে। (ছবি: ঢাবি জনসংযোগ)

Latest News
  • ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে সংবর্ধনা প্রদান

    23/09/2039

    Read more...
  • DU IBA Graduation Ceremony held

    13/10/2019

    Read more...
  • ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

    13/10/2019

    Read more...
  • DU full-fledged PR Director Mahmood Alam

    12/10/2019

    Read more...
  • DUNMUN conference begins at DU

    12/10/2019

    Read more...
  • DU IBA’s Graduation Ceremony tomorrow

    11/10/2019

    Read more...
  • আবরার ফাহাদের নির্মম হত্যাকান্ডের তীব্র নিন্দা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী

    10/10/2019

    Read more...