‘২০৪১-এর বাংলাদেশ-আমার স্বপ্ন’ শীর্ষক প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ‘প্রেজেন্টেশন’ আহ্বান

‘২০৪১ - এর বাংলাদেশ - আমার স্বপ্ন” শীর্ষক প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানানো হয়েছে। ‘ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৮’ উদ্‌যাপন উপলক্ষ্যে এটুআই ইনোভেশন ল্যাব (iLab)-এর  সহযোগিতায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করবে। আগামী ১২ ডিসেম্বর থেকে মাসব্যাপী এই প্রতিযোগিতা চলবে। প্রতিযোগিতায় অংশগ্রহণেচ্ছু বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ৫-১০ স্লাইডের একটি ‘পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন’ আগামী ৭ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে স্ব স্ব বিশ্ববিদ্যালয়ের ইনোভেশন হাবে জমা দিতে হবে। এছাড়া, এটুআই ইনোভেশন ল্যাব (iLab)-এর অনলাইন পোর্টাল www.iLab.gov.bd  লগিং করে বিশ্ববিদ্যালয়সমূহ সংশ্লিষ্ট শিক্ষার্থীদের ‘পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন’ উপস্থাপন করতে পারবে। ৫জন শ্রেষ্ঠ বিজয়ীকে একটি করে ল্যাপটপ প্রদান করা হবে বলে সম্প্রতি এটুআই প্রোগ্রামের পরিচালক স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়েছে।
 ---------------

(মোহাম্মদ রফিকুল ইসলাম)
উপ-পরিচালক
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

Notice Board
  • মনোবিজ্ঞান বিভাগের MS in School Psychology এর ভর্তি বিজ্ঞপ্তি

    Read more...
  • শক্তি ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ সেশনের মাস্টার্স ভর্তি বিজ্ঞপ্তি

    Read more...
  • পরিসংখ্যান বিভাগে SPSS & STATA প্রশিক্ষণ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি

    Read more...
  • Admission Announcement for Masters in Japanese Studies (Session: 2019-2020)

    Read more...
  • ২০১৮-২০১৯ অর্থবছরে প্রধানমন্ত্রী শিক্ষা সহায়তা ট্রাস্ট থেকে এম.ফিল. ও পিএইচডি.ডি. কোর্সে ফেলোশিপ ও বৃত্তি প্রদানের জন্য বিজ্ঞপ্তি

    Read more...
  • মাস্টার অব ডিজাস্টার ম্যানেজেমেন্ট (প্রফেশনাল ডিগ্রী) প্রোগ্রামের সংশোধিত ভর্তি বিজ্ঞপ্তি

    Read more...
  • ইমামউদ্দিন ও বেগম আসমাতুন্নেসা ফাউন্ডেশনের বৃত্তি, ২০১৬-২০১৭ ও ২০১৭-২০১৮ বিজ্ঞপ্তি

    Read more...
  • রেজিস্ট্রারের অফিস এর টেন্ডার নোটিশ

    Read more...
  • ডাকসু নির্বাচন উপলক্ষে শিক্ষার্থীদের আইডি কার্ড হালনাগাদ করা সংক্রান্ত বিজ্ঞপ্তি

    Read more...
  • ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে পিএইচ.ডি. প্রোগ্রামে ভর্তি (জানুয়ারি-জুন) বিজ্ঞপ্তি

    Read more...