ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৮ মেধাবী শিক্ষার্থীর বৃত্তি লাভ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৮জন মেধাবী শিক্ষার্থী ‘মো. নুরুল ইসলাম স্মারক ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের উদ্যোগে গতকাল ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়ন কার্যালয়ে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন। 
বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং ট্রাস্ট ফান্ডের সভাপতি অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য, ট্রাস্টি বোর্ডের সদস্য ও মো. নুরুল ইসলামের সহধর্মিনী কবি রুবি রহমান এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. এনামউজ্জামান।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাবি চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. শাহজাহান এবং সঞ্চালনা করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়া।

প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং মো. নুরুল ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণি কর্মচারীদের উৎসব ভাতা, পোষাকসহ বিভিন্ন  অধিকার প্রতিষ্ঠায় মো. নুরুল ইসলামের অবদান অনস্বীকার্য। তাঁর আদর্শ অনুসরণ করে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য তিনি নতুন প্রজন্মের প্রতি আহবান জানান।
বৃত্তিপ্রাপ্তরা হলেন- তানজিলা হোসেন, মো. আসিফ আহমেদ, মো. তানভীর হোসেন শান্ত, মো. জামিলুর রেজা ইফতি, এ. বি. এম নাজমুল হক খান, মো. রামিনুল ইসলাম রিফাত, ইসরাত জাহান এবং গৌরব চন্দ্র রায়। এছাড়াও অনুষ্ঠানে চতুর্থ শেণির কর্মচারীদের আভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।
-------------

(মাহমুদ আলম)
পরিচালক  
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৮জন মেধাবী শিক্ষার্থী ‘মো: নুরুল ইসলাম স্মারক ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের উদ্যোগে গতকাল ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়ন কার্যালয়ে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।  (ছবি : ঢাবি জনসংযোগ)
 

Latest News
  • ঢাবি-এ শহীদ বুদ্ধিজীবী দিবসের কর্মসূচি

    12/12/2019

    Read more...
  • অধ্যাপক ড. মো. মজিবুর রহমানকে ঢাবি এস এম হলের প্রাধ্যক্ষ নিয়োগ

    11/12/2019

    Read more...
  • DU VC condoles death of Prof. Dr. Ajoy Roy

    10/12/2019

    Read more...
  • জাপানের সুমিতমো কর্পোরেশন বৃত্তির জন্য ঢাবি শিক্ষার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান

    10/12/2019

    Read more...
  • ঢাবি-এ ডাকসু’র উদ্যোগে বইমেলা শুরু

    10/12/2019

    Read more...
  • Renowned mathematicians of different countries meet DU VC

    08/12/2019

    Read more...
  • ঢাবি ৫২তম সমাবর্তনের মহড়া অনুষ্ঠিত

    08/12/2019

    Read more...