ঢাবি তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০২০ আজ ২৫ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. এস এম মোস্তফা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ হাসানুজ্জামান, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চেয়ারম্যান ও সিইও প্রকৌশলী মোঃ রবিউল আলম এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগের ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ জোনায়েবুর রশীদ।

অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত এবং বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যত জীবনের সাফল্য কামনা করে বলেন, নিজেকে সমৃদ্ধ করতে আবহমান বাংলার হাজার বছরের সংস্কৃতি ও ঐতিহ্য এবং প্রাচীন ভারতবর্ষের জ্ঞান চর্চার ইতিহাস শিক্ষার্থীদের জানা উচিত। যারা বিভিন্ন বিষয় আবিস্কারসহ জ্ঞান-বিজ্ঞানের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে স্মরণীয় হয়ে আছেন তাঁদের অনুসরণ করে বিজ্ঞান চর্চাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি তিনি আহ্বান জানান।

অনুষ্ঠানের ২য় পর্বে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
 -------------------
 
(মাহমুদ আলম)
পরিচালক 
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয় তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০২০ আজ ২৫ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ছবিতে অতিথিবৃন্দের সাথে নবীন শিক্ষার্থীদের দেখা যাচ্ছে। (ছবি : ঢাবি জনসংযোগ)
 

Latest News
  • অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমদ-এর মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক প্রকাশ

    01/06/2020

    Read more...
  • ঢাবি কবি জসীম উদ্দীন হলের প্রাধ্যক্ষ হিসেবে অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদকে নিয়োগ প্রদান

    31/05/2020

    Read more...
  • ঢাবি-এ জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত

    25/05/2020

    Read more...
  • ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্যের ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা

    24/05/2020

    Read more...
  • ঢাবি-এ পাঁচটি করোনাভাইরাসের জেনোম সিকোয়েন্সিং সম্পন্ন, সিকোয়েন্স ডাটা Global Initiative on Sharing All Influenza Data (GISAID) কর্তৃক গৃহিত

    23/05/2020

    Read more...
  • DU Pro-VC (Admin) Prof. Dr. Muhammad Samad joined online int’l workshop on ‘Fighting against COVID-19 in Campus’

    20/05/2020

    Read more...
  • ঢাবি বিজনেস স্টাডিজ অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন

    18/05/2020

    Read more...