ঢাবি আন্তঃবাস রুট ফুটসাল প্রতিযোগিতায় ‘উল্লাস’ চ্যাম্পিয়ন

ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃবাস রুট ফুটসাল প্রতিযোগিতার ফাইনালে উল্লাস বাস রুট দল আনন্দ বাস রুট দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল ৩১ জুলাই ২০১৯ সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এই টুর্নামেন্টের আয়োজন করে।
 
ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় ও সেরা গোলদাতা হয়েছেন উল্লাস বাস রুট দলের শিক্ষার্থী রাহাত। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন আনন্দ বাস রুট দলের শিক্ষার্থী মুশফিক শোভন।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি অধ্যাপক ড. শাহ মো. মাসুম, বসুন্ধরা কিংস ক্লাবের সভাপতি মো. ইমরুল হাসান, সাবেক তারকা ফুটবলার ও ডাকসু’র সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম মানিক, শারীরিক শিক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলী,ডাকসু’র সহ-সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ডাকসু’র ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর সহ ডাকসু’র নেতৃবৃন্দ, শারীরিক শিক্ষা কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন বাস রুটের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই ২০১৯ সোমবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। এতে বিশ্ববিদ্যালয়ের ১৬টি বাসরুটের শিক্ষার্থী দল অংশ নেয়।

(মাহমুদ আলম)
পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃবাস রুট ফুটসাল প্রতিযোগিতার ফাইনালে উল্লাস বাস রুট দল আনন্দ বাস রুট দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল ৩১ জুলাই ২০১৯ সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এই টুর্নামেন্টের আয়োজন করে। ছবিতে অতিথিদের সাথে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের শিক্ষার্থীরা। (ছবি : ঢাবি জনসংযোগ) 

Latest News
  • ACU-এর কাউন্সিল সভায় ঢাবি উপাচার্য অংশগ্রহণ করবেন

    13/07/2020

    Read more...
  • অধ্যাপক ড. কাজী আবদুল ফাত্তাহ-এর মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক প্রকাশ

    13/07/2020

    Read more...
  • যমুনা গ্র‌ুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল-এর মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক প্রকাশ

    13/07/2020

    Read more...
  • ঢাবি-এ বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

    12/07/2020

    Read more...
  • জাতিসংঘ আয়োজিত SDGs বিষয়ক আন্তর্জাতিক ভার্চুয়াল সম্মেলনে ঢাবি উপাচার্যের অংশগ্রহণ

    11/07/2020

    Read more...
  • অধ্যাপক ড. এ বি এম হোসেন-এর মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক প্রকাশ

    11/07/2020

    Read more...
  • বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ এবং স্টেট অব ওয়াল্ড পপুলেশন ২০২০ এর প্রতিবেদন প্রকাশ উপলক্ষে পপুলেশন সায়েন্সেস বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং জাতিসংঘ জনসংখ্যা তহবিল (ইউনিএফপিএ) বাংলাদেশ আয়োজিত ওয়েবিনার

    11/07/2020

    Read more...