ঢাবি-এ ‘বাংলাদেশে জাপানিজ স্টাডিজ’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় জাপানিজ স্টাডিজ বিভাগের উদ্যোগে আজ ৩০ অক্টোবর ২০১৯ বুধবার সামাজিক বিজ্ঞান ভবনের অধ্যাপক মুজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়তনে “বাংলাদেশে জাপানিজ স্টাডিজ-এর সম্ভাবনা” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক    ড. নাসরীন আহমাদ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল বারকাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাবি সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম এবং ঢাকাস্থ জাপান দূতাবাসের মিনিস্টার মি. হিরোইয়ুকি ইয়ামায়া। সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন জাপানিজ স্টাডিজ বিভাগের লেকচারার শিবলী নোমান এবং প্রবন্ধের উপর বক্তব্য রাখেন ড. মো. লতিফুল বারি ও ড. মো. মনির উদ্দীন।

------------
(মাহমুদ আলম)
পরিচালক
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয় জাপানিজ স্টাডিজ বিভাগের উদ্যোগে আজ ৩০ অক্টোবর ২০১৯ বুধবার সামাজিক বিজ্ঞান ভবনের অধ্যাপক মুজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়তনে “বাংলাদেশে জাপানিজ স্টাডিজ-এর সম্ভাবনা” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল বারকাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাবি সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম এবং ঢাকাস্থ জাপান দূতাবাসের মিনিস্টার মি. হিরোইয়ুকি ইয়ামায়া। (ছবি: ঢাবি জনসংযোগ)
 

Latest News
  • DU 29 retired teachers given farewell

    16/11/2019

    Read more...
  • South Asian Regional Director of THE calls on DU VC

    15/11/2019

    Read more...
  • ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

    15/11/2019

    Read more...
  • ডাকসু’র উদ্যোগে ‘নবীন লেখক সন্ধানে’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

    15/11/2019

    Read more...
  • 6 DU students get  scholarship

    14/11/2019

    Read more...
  • ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের নবীন বরণ ও কর্মশালা অনুষ্ঠিত

    14/11/2019

    Read more...
  • ঢাবি ভাস্কর্য বিভাগের বার্ষিক শিল্পকর্ম প্রদর্শনী শুরু

    14/11/2019

    Read more...