ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য কেন্দ্রের সেবার মান বৃদ্ধি এবং তথ্য কেন্দ্রকে আরও শিক্ষার্থীবান্ধব করে গড়ে তোলার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছে। এলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের দু’জন শিক্ষার্থীকে সেবা প্রদান কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত করা হয়েছে। এই দু’জন শিক্ষার্থী পরীক্ষা নিয়ন্ত্রক অফিসসহ প্রশাসনিক ভবনের বিভিন্ন অফিসের সঙ্গে সমন্বয় করে সেবা গ্রহীতাদের হালনাগাদ তথ্য প্রদান করছেন। উল্লেখ্য, জনসংযোগ দফতরের সার্বিক তত্ত্বাবধানে তথ্য কেন্দ্রটি পরিচালিত হচ্ছে। সেবার মান বৃদ্ধির লক্ষ্যে তথ্য কেন্দ্রে একটি পরামর্শ বাক্স স্থাপন করা হয়েছে।
প্রসঙ্গত, ট্রান্সক্রিপ্ট, সার্টিফিকেট ও মার্কশীটসহ বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের জরুরি অভিযোগ নিষ্পত্তির জন্য ইতোমধ্যেই প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন)-অফিসের ডেপুটি রেজিস্ট্রার আমিনুল ইসলামকে দায়িত্ব প্রদান করা হয়েছে। জরুরি প্রয়োজনে শিক্ষার্থীরা ই-মেইল: servicesupport@du.ac.bd অথবা হোয়াটসঅ্যাপ: ০১৭৯৭-৪৯০৫৭৫ (শুধু মেসেজের জন্য) নম্বরে যোগাযোগ করতে পারবেন।
১৩/০৮/২০২৫
(মোহাম্মদ রফিকুল ইসলাম )
পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়